শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে যুব অধিকার পরিষদের ৭ দফা প্রস্তাবনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের হরিণচড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতির অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের খোড়াগাছ দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষকের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাটে নব যোগদানকৃত জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের লাঞ্ছিত করার প্রতিবাদে তীব্র নিন্দা ও মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটে ধান ক্ষেত থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার লালমনিরহাটে পবিত্র ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াছাল্লাম উপলক্ষে বিশাল র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটের সমস্যা ও সম্ভাবনা নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে ঐতিহ্যবাহী কলার পাতায় মজলিস খাওয়ার প্রচলন! লালমনিরহাটে সাপ্তাহিক লালমনির কন্ঠ পত্রিকার আত্মপ্রকাশ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
সাখাওয়াত হোসেন সুমন খানের উদ্যোগে বস্তিবাসীদের মাঝে কোরবানীর গরু হস্তান্তর

সাখাওয়াত হোসেন সুমন খানের উদ্যোগে বস্তিবাসীদের মাঝে কোরবানীর গরু হস্তান্তর

লালমনিরহাটঃ পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে কোরবানীর গরু বস্তিবাসীদের নিকট হস্তান্তর করছেন বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার প্রচার সম্পাদক ও লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি সাখাওয়াত হোসেন সুমন খান। পার্শ্বে অন্যান্য ব্যক্তিবর্গ। ছবি: সংগৃহীত।

মোঃ মাসুদ রানা রাশেদ: আজ শুক্রবার ৩১ জুলাই প্রতি বারের ন্যায় এবারেও বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার প্রচার সম্পাদক ও লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি এবং বিশিষ্ট ব্যবসায়ী সাখাওয়াত হোসেন সুৃমন খান-এঁর উদ্যোগে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে কোরবানীর গরু লালমনিরহাট জেলা শহরের বস্তিবাসীদের নিকট হস্তান্তর অনুষ্ঠিত হয়।

 

কোরবানীর গরু হস্তান্তর করেন বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার প্রচার সম্পাদক ও লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি এবং বিশিষ্ট ব্যবসায়ী সাখাওয়াত হোসেন সুৃমন খান। এ সময় লালমনিরহাট জেলা শহরের বস্তিবাসীগণ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্যে যে, কোরবানীর গরুটির মূল্য প্রায় ৭০হাজার টাকা।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone